চুরির ২৪ ঘণ্টার মধ্যে চোর শনাক্ত, মাটির নিচে লুকিয়ে রাখা ৬ লাখ টাকা উদ্ধার

প্রকাশিত: ২৮ মে ২০২৩, ১১:৩৩ পিএম

চুরির ২৪ ঘণ্টার মধ্যে দুই চোর শনাক্ত করে তাদের তথ্যের ভিত্তিত্বে একটি নির্মাণাধীন ভবনের মাটি খুঁড়ে ৬ লাখ ৯৪ হাজার টাকা ও ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। বাকি টাকা উদ্ধারে অভিযান অব্যাহত আছে এবং দুই জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ এহসান শাহ। তিনি রোববার (২৮ মে) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।

গ্রেপ্তাররা হল,সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের বেরীগাও গ্রামের সোহেল রানা (২২) সোহেল রানা ওই ব্যাংকে কর্মরত ছিলেন)ও একই গ্রামের আলী আজগর (২০)।

পুলিশ সুপার (এসপি) সংবাদ সম্মেলনে আরও জানান,গত শুক্রবার রাতে সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের মঙ্গলকাটা বাজারের অবস্থিতি ডাচ্‌-বাংলা এজেন্ট ব্যাংক থেকে নগদ সাড়ে ৯ লাখ টাকা,অফিসের একটি ল্যাপটপ ও সিসি ক্যামেরার ডিভিয়ার চুরি হয়। এ ঘটনায় গত শনিবার সকালে এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি)করেন ডাচ্‌-বাংলা এজেন্ট ব্যাংকের শাখার পরিচালক মোহাম্মদ আলী। এর পর পুলিশ অভিযানে নামে।

সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের মঙ্গলকাটা বাজারে ডাচ্‌-বাংলা এজেন্ট ব্যাংকের শাখার পরিচালক মোহাম্মদ আলী জানান,বৃহস্পতিবার অফিসের একজন কর্মী ছুটিতে ছিলেন। রাতে ব্যাংকের কর্মী সোহেল রানা ক্যাশ বুঝিয়ে দেওয়ার সময় কৌঁশলে ৯ লাখ টাকা আরেক ড্রয়ারে সরিয়ে রাখেন। রাতে আলী আজগর নামের আরেকজনকে সঙ্গে নিয়ে সোহেলের কাছে থাকা চাবি দিয়ে অফিস খুলে একটি লেপটপ,সিসি ক্যামেরার ডিবিআর নিয়ে যায়। পুলিশ দুজনকে গ্রেপ্তার করে এবং প্রায় ৬ লাখ টাকা ও ল্যাপটপটি উদ্ধার করেছে।

সংবাদ সম্মেলনে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ইখতিয়ার উদ্দিন চৌধুরী ও জেলা পুলিশের গোয়েন্দা শাখার(ডিবি)ওসি নন্দন কান্তি ধর উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: