প্রেমিকের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করলেন অভিনেত্রী মালাইকা

প্রকাশিত: ২৯ মে ২০২৩, ০৫:১৩ পিএম

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা বরাবরই সমালোচনার মুখে। এবার প্রেমিকের নগ্ন ছবি ফাঁস করে সবাইকে চমকে দিলেন তিনি। নেটিজেন থেকে শুরু করে ভক্ত-শুভাকাঙ্ক্ষী সবারই একই প্রশ্ন, কী করছেন মালাইকা? কীসব ছবি শেয়ার করছেন তিনি?

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবর, অভিনেত্রী তার প্রেমিক অর্জুন কাপুরের নগ্ন ছবি ফাঁস করেছেন। সেই ছবি ঘিরেই হইচই। যদিও ছবিটি সাদা-কালো। কিন্তু কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা কখনোই ভালো নয় বলে মন্তব্য সবার।

বলি নায়িকার ফাঁস করা ছবিতে প্রেমিক অর্জুন কাপুরকে সোফায় গা এলিয়ে বসে থাকতে দেখা গেছে। প্রেমিক বিশ্রাম নিচ্ছেন। গায়ে কোনো কাপড় নেই বলেই ধারণা নেটিজেনদের। তবে লজ্জা নিবারণের জন্য রয়েছে ছোট্ট একটি বালিশ। আর সেই ছবিই সোশ্যালে পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘মাই লেজি বয়।’

প্রেমিকের ব্যক্তিগত মুহূর্তের ছবি এভাবে ফাঁস করার পর থেকে সমালোচনা ও কটাক্ষের মুখে মালাইকা। অধিকাংশ নেটিজেনরা নায়িকার উদ্দেশ্যে মন্তব্য করেছেন, শেষ পর্যন্ত বেডরুমের ছবিও দেখাচ্ছেন মানুষদের?

তবে এসব মন্তব্যে পাত্তা দেননি অভিনেত্রী। কিন্তু অর্জুন কাপুর সেই ছবি নিজের প্রোফাইল থেকে শেয়ার করে বার্তা দিয়েছেন। অর্থাৎ, ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁসে তারও মত রয়েছে।

মালাইকা ও অর্জুন কাপুরের প্রেম দীর্ঘদিনের। যদিও এর আগে আরবাজ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। ১৮ বছরের বিবাহিত সম্পর্ক ছিল তাদের। প্রেমের বিয়ে, হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। কিন্তু সেই সম্পর্ক একপর্যায়ে বিচ্ছেদে গড়ায়। সূত্র: আনন্দবাজার

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: