নাসির-তামিমার আইনজীবীর বিরুদ্ধে ইশরাত হাসানকে হুমকির অভিযোগ

প্রকাশিত: ২৯ মে ২০২৩, ১১:৪৭ পিএম

আদালতে সাক্ষ্য দেওয়ার সময় সুপ্রিম কোর্টের আইনজীবী ইশরাত হাসানকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির আইনজীবীর বিরুদ্ধে। সোমবার (২৯ মে) অন্যের স্ত্রীকে বিয়ের অভিযোগে নাসির হোসেনের বিরুদ্ধে করা মামলায় ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে সাক্ষ্য দিচ্ছিলেন রুপা আক্তার।

এ সময় মামলার বাদী রাকিবের আইনজীবী ইশরাত হাসান প্রতিপক্ষের আইনজীবী মোর্শেদুল ইসলামের বিরুদ্ধে মারার হুমকির অভিযোগ তোলেন। এ বিষয়ে আদালতে মৌখিক ও লিখিত অভিযোগ করেছেন ইশরাত হাসান। ঢাকা বার অ্যাসোসিয়েশনেও লিখিত অভিযোগ জমা দেবেন বলে জানিয়েছেন তিনি।

ইশরাত হাসান বলেছেন, মামলার সাক্ষ্য চলাকালে কোনো কারণ ছাড়াই উনি (মোর্শেদুল ইসলাম) আমার ওপর ক্ষিপ্ত হয়ে হুমকি দেন এবং বারবার শারীরিকভাবে আঘাত করার জন্য তেড়ে আসেন। এ সময় আদালতে উপস্থিত অন্য আইনজীবীরা তাকে থামানোর চেষ্টা করেন। আমি তার এই আচরণে নিজের ও আমার সহযোগীদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত। কোর্ট রুমের ভিতরেই যদি তিনি আঘাত করার জন্য তেড়ে আসেন, তাহলে বাইরে কী করতে পারেন, আমার জানা নেই।

তিনি বলেন, একজনের মামলা চালাতে এসে আইনজীবী হয়ে মারধর ও হুমকির সম্মুখীন হতে হলে মামলা লড়া খুব কঠিন। আমি এ বিষয়ে আদালতে মৌখিক ও লিখিত অভিযোগ করেছি। ঢাকা বার অ্যাসোসিয়েশনেও লিখিত অভিযোগ দেবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: