দেশের উন্নয়নে সঠিক নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা: হুইপ স্বপন

প্রকাশিত: ২৯ মে ২০২৩, ০৭:০৫ পিএম

দেশের উন্নয়নে সঠিক নেতৃত্ব দিচ্ছেন বর্তমান জনবান্ধব সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কথা গুলো বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। তিনি  সোমবার (২৯ মে) বিকালে জয়পুরহাটে বেসরকারি উন্নয়ন সংস্থা সমূহের "সম্পদ সমাবেশীকরণ শীর্ষক" কর্মশালা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এডাব জয়পুরহাটের সভাপতি দেওয়ান কামরুজ্জামান। দেশের উন্নয়নে সঠিক নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উল্লেখ করে প্রধান অতিথি আবু সাঈদ আল মাহমুদ স্বপন আরও বলেন

এ উন্নয়নে দেশের সকল মানুষকে সম্পৃক্ত করার সুযোগ সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী । আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন,

২০০৯ সালে জিডিপি ছিল ১৪.৫ বিলিয়ন ডলার সেখানে এখন ৫২ বিলিয়ন ডলার । এটি সম্ভব হয়েছে শুধু মাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারনে।

জয়পুরহাট জেলার বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন সমূহের সম্পদ সমাবেশীকরণ শীর্ষক কর্মশালা ও মতবিনিময় সভা স্থানীয় উন্নয়ন সংস্থা জাকস ফাউন্ডেশনের হল রুমে অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, পৌরসভার সাবেক মেয়র আব্দুল আজিজ মোল্লা, এনজিও সমন্বয় পরিষদের সভাপতি নূরুল আমিন, সাধারণ সম্পাদক মতিনূর রহমান ও এডাব পরিচালক জসিম উদ্দিন প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: