আমরা আর কোন বাধা মানবো না: সাবেক এমপি কালাম

প্রকাশিত: ৩০ মে ২০২৩, ০২:৪৩ পিএম

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা ও পৌর বিএনপি এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে
আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারকের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) সকাল ১১ টায় মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড সংলগ্ন বিএনপির অফিস প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও টাঙ্গাইল ০৭ আসনের সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী বলেন, গণতান্ত্রিক আন্দোলন করতে গিয়ে এতোদিন অনেকে আমাদের তালিকা
করেছেন, ছবি তুলেছেন। কিন্তু সামনে আমরা আর কোন বাধা মানবোনা। গণন্ত্রাতিক আন্দোলনে যারা বাধার সৃষ্টি করবে এবার আমরা তালিকা করবো, ছবি তুলবো। এসময় চুড়ান্ত আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেন তিনি।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার সালাউদ্দিন আরিফ, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এসএম মহসিনের সঞ্চালনায় অনুষ্ঠানে পৌর ও স্থানীয় সরকারের নির্বাচিত দলীয় নেতা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের শতশত নেতাকর্মী অংশ নেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: