অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেফতার ৩

প্রকাশিত: ৩০ মে ২০২৩, ০৬:১৭ পিএম

লক্ষ্মীপুর সদর থানার দায়েরকৃত অপহরণ মামলায় মজুচৌধুরীর ঘাট নৌ-পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে সুজন, সাফায়েত হোসেন সাগরকে গ্রেফতার করে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, গত ২৭ মে দুপুরে মজুচৌধুরীর ঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে মোঃ ফয়সাল হোসেনকে অপহরণ করে ইমাইলের পুত্র মোঃ পারভেজ, জয়নাল আবেদীনের পুত্র সুজন, আব্দুর রহিমের পুত্র সাফায়েত হোসেন সাগর, সাহন, মনির, হৃদয়, নিশানসহ সংঘবদ্ধ ৮ জন। পরে ফয়সালের পরিবারের কাছে ১লক্ষ টাকা মুক্তিপন দাবী করা হয়। তাৎক্ষনিক ফয়সালের পরিবার লক্ষ্মীপুর সদর থানায় ২৮ মে ২৩ইং একটি মামলা দায়ের করে। যাহার নং ৪৪। পরে অভিযান চালিয়ে পারভেজকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃত ফয়সালকে উদ্ধার করা হয়।

মামলার বাদী মোঃ শরীফ হোসেন জানান, ফয়সাল মেঘনদী-২ ব্লাক হেডের মিস্তিরি। মেঘনা নদী থেকে তাকে অপহরণ করে আমার কাছে ১লাখ টাকা মুক্তিপণ দাবী করে। পরে আমি বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা দায়ের করি। ঘটনার দিন নৌ পুলিশ মজু চৌধুরীর হাট অভিযান চালিয়ে ১নং আসামি সহ ভিকটিম কে উদ্ধার করে। পরে আসামী পারভেজ কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এবিষয়ে মজু চৌধুরীর হাট নৌ-পুলিশের ইনচার্জ মোঃ আবু তাহের বলেন, মামলা হওয়ার পর আমরা অভিযান চালিয়ে ১নং আসামি সহ ভিকটিম কে উদ্ধার করি। পরে আসামি কে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পরবর্তীতে আজ অভিযান চালিয়ে টোল ঘরের সংলগ্ন থেকে একজন কে ও বাইদ্দার টেক থেকে আরও একজনসহ মোট ২জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: