আইজিপি অর্থ পুরস্কার পেল নড়াইল জেলা পুলিশ

প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০৮:৪৪ পিএম

জান্নাতুল বিশ্বাস, নড়াইল থেকে: নড়াইল জেলার চারটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে গত ২৬ জানুয়ারি থেকে ১৭ মার্চ পর্যন্ত ল্যাপটপসহ অন্যান্য ইলেক্ট্রনিক ও ইলেকট্রিক্যাল সামগ্রী চুরি হয়। চুরির ঘটনায় নড়াইল সদর থানা ও লোহাগড়া থানায় একাধিক মামলা দায়ের হয়।

নড়াইল জেলার পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন এর নির্দেশনায় মামলা তদন্তকালীন সময়ে নড়াইল জেলা পুলিশ অভিযান পরিচালনা করে গোপালগঞ্জ ও ফরিদপুর থেকে চুরি হওয়া মালামালসহ ৩৯টি সরকারি ল্যাপটপ ও বিপুল পরিমাণ চোরাইমাল উদ্ধার করে। চুরির ঘটনার সাথে জড়িত আন্তঃজেলা চোরচক্রের ৬ জনকে গ্রেফতার করে।

এরূপ কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ নড়াইল জেলা পুলিশকে অর্থ পুরস্কার প্রদান করেন বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম।

শনিবার (৩জুন) নড়াইল জেলার পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন অভিযানে মূল ভূমিকা পালনকারী পুলিশ সদস্যদের নিকট এ অর্থ পুরস্কার হস্তান্তর করেন। পুলিশ সুপারের নিকট থেকে অর্থ পুরস্কার গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: দোলন মিয়া, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের এসআই (নিঃ) আলী হোসেন ও কনস্টবল মো: সোহান হাসান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: