শরিফুল রাজকে চুপচাপ কাজ করে যেতে বললেন জয়

প্রকাশিত: ০৫ জুন ২০২৩, ০৩:০০ পিএম

সম্প্রতি অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। এর পরপরই বিষয়টি ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়। এবার এ নিয়ে মুখ খুললেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। শরিফুল রাজের আইডি থেকে ভিডিও ছড়ানোর ব্যাপারে এ উপস্থাপক দায়ী করেন চিত্রনায়িকা পরীমণিকে।

তবে তার ধারণা ভুল প্রমাণিত হলে পরীমণির কাছে ক্ষমা চাওয়ার কথাও জানান জয়। আর তারপরই বিষয়টি নিয়ে মোবাইল ফোনে শরিফুল রাজের সঙ্গে কথা বলেন জয়। শরিফুল রাজের সঙ্গে ফোনালাপের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই উঠে আসে নানা ইস্যু। জয়ের সঙ্গে আলাপে সুখ-দুঃখের নানা কথা বলেন পরীমণির স্বামী।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে শরিফুল রাজ বলেন, বিয়ের আগের কারো অতীত নিয়ে চিন্তিত না আমি। এসব নিয়ে আমি কখনো কথা বলি না কিংবা অসম্মান করি না। কোনো সমস্যা হলে আমরা কথা বলে সেটা সমাধান করতে পারি। আমার ঘরের যেকোনো বিষয়েই সাংবাদিকরা ফোন করে অনুরোধ করে—তোমরা সবকিছু ঠিক করো। তারা আমাকে নিয়ে নিউজ করে। আমি পাশের টেবিলে বসে স্ত্রীকে নিয়ে ডিনার করি। সকালে ঘুম থেকে উঠে দেখি আমাকে ডিভোর্স দিয়ে ছুটি দিয়েছে। এসবের জন্য আমি নিজেও এখন জানি না কোন দিকে যাচ্ছি বিষয়গুলো।

জয় বলেন, পরীমণির এত সুন্দর একটি সিনেমা মুক্তি পেয়েছে, কানেও গেছে এটি। এই সিনেমাটি দিয়েই অনেক দূর চলে যেতে পারতো। আমি আসলে বুঝি না, ও বেশি বুদ্ধিমতি নাকি বোঝে না। এ সময় শরিফুল রাজ সহমত পোষণ করে বলেন, আমারও একই প্রশ্ন। আর ওর সঙ্গে সব ভালো মানুষ থাকে তো, তাই এমন হয়।

এছাড়া ‘হাওয়া’ সিনেমার অভিনেতাকে চুপচাপ কাজ করে যাওয়ার পরামর্শ দিয়ে উপস্থাপক জয় বলেন, তুমি চুপচাপ করে যাও। তোমার জন্য আমার এটাই সাজেশন। এই যে তুমি আমাকে এতগুলো কথা বললা, তুমি কিন্তু অনেক ডিসেন্টভাবে কথা বলেছো। এমন পারসোনাল কোনো কিছু শেয়ার করো নাই, যেটা খবরের শিরোনাম হতে পারে। তুমি তোমার ওয়েতে পর্যবেক্ষণ করেই বলেছো। তোমাকে খুবই ডিসেন্ট মনে হয়েছে। শুধু তুমিই না, যখন পরীকে দেখি তাকেও অনেক ডিসেন্ট মনে হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: