‘ভালোবাসি ব্রাদার’, মেসিকে বিদায়ী বার্তায় নেইমার

প্রকাশিত: ০৫ জুন ২০২৩, ০৮:৪৩ এএম

নানা জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে লিওনেল মেসির পিএসজি অধ্যায় শেষ হচ্ছে। নতুন ঠিকানায় পাড়ি জমাবেন এই  জাদুকর। আর্জেন্টাইন তারকা প্যারিস ছাড়ায় নেইমারের সঙ্গে তার বন্ধুত্বে আবার দূরত্ব বাড়ল। বন্ধু মেসির বিদায়ে আবেগঘন ‘তোমাকে ভালোবাসি’ বার্তা দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

মেসির উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ নেইমার লিখেছেন, ‘ব্রাদার...আমরা যেমনটা ভেবেছিলাম (সময়টা) সেভাবে যায়নি। তবে আমরা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি। তোমার সঙ্গে দুই বছর ড্রেসিংরুম ভাগাভাগি করা ছিল দারুণ আনন্দের। তোমাকে নতুন মঞ্চের জন্য শুভকামনা। ভালো থেকো। তোমাকে ভালোবাসি।’

দুই মৌসুম আগে বার্সেলোনা থেকে ফ্রি এজেন্ট পিএসজিতে যোগ দেন লিওলেন মেসি। কিন্তু মেসি-নেইমারের জুটি পিএসজিতে জমেনি। প্রথম মৌসুম প্যারিসে ভালো কাটেনি মেসির। সদ্য শেষ হওয়া মৌসুমে বিশ্বকাপের আগ পর্যন্ত মেসি-নেইমার দুর্দান্ত খেলেছিলেন। কিন্তু নেইমারের ইনজুরি, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে পিএসজির বিদায়; সব মিলিয়ে পার্ক দেস প্রিন্সেসে অস্থিরতা বাড়ে।

ওই অস্থিরতার অংশ হিসেবে লিওনেল মেসি প্যারিস ছাড়ছেন। সের্গিও রামোস পার্ক দেস প্রিন্সেস ছাড়ার ঘোষণা দিয়েছেন। পিএসজি কোচ গালতিয়ের জানিয়ে দিয়েছেন, তিনিও আগামী মৌসুমে থাকছেন না। এমনকি নেইমার জুনিয়রকেও আগামী মৌসুমে দেখা যেতে পারে নতুন কোন জার্সিতে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: