প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্যানক্রিয়াস সমস্যায় ভুগছেন শাকিব খান

প্রকাশিত: ০৯:৩২ পূর্বাহ্ণ, ১৪ এপ্রিল ২০১৭

হঠাৎ অসুস্থ হয়ে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রাজধানীর ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। বেশ কিছু শারীরিক টেষ্ট করতে হয়েছে শাকিবকে।  শাকিব খান শঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। তবে চিকিৎসকদের পরামর্শে আপাতত হাসপাতালেই থাকতে হচ্ছে তাকে।

সূত্রে জানা গেছে, শাকিব খান প্যানক্রিয়াসের সমস্যায় ভুগছেন। বিকেলে হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ডা. ওয়াদুদ চৌধুরী শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে সঠিক রোগ নির্ণয়ের জন্য গ্যাস্ট্রোএন্টালজিস্ট ও হেপাটোবিলিয়ারি সার্জনকে দেখানোর পরামর্শ দিয়েছেন। এ দুই বিশেষজ্ঞ চিকিৎসক দেখার পর শাকিবের চিকিৎসা পুরোপুরি শুরু হবে।

এদিকে বৃহস্পতিবার বিকেল পৌনে ৬টার দিকে হাসপাতালে দেখতে যান অপু। শাকিব খানকে দেখার কয়েক মিনিটের মধ্যেই বেরিয়ে গেছেন তাঁর স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাস।এর পর কেবিনে শাকিবকে দেখার পরপরই বেরিয়ে যান তিনি।

দেখাগেছে, বোরখা পরে হাসপাতালের সামনে গাড়ি থেকে নামেন অপু। পরে শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল কেবিনে নিয়ে যান অপুকে। তবে কেন অপু চলে গেছেন সে বিষয়ে জানা সম্ভব হয়নি।

শাকিব খান অধ্যাপক ডা. আবদুল ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আজ পয়লা বৈশাখেই ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দিয়ে ঘরে তুলে নেওয়ার কথা ছিল চিত্রনায়ক শাকিব খানের। কিন্তু বৈশাখের ঠিক আগের দিনই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ঢালিউডের এই অভিনেতা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: