আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা আজ

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৮, ০৮:২৪ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র পদের উপনির্বাচনের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করবে আওয়ামী লীগ। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দলের মনোনয়ন বোর্ডের বৈঠকে মেয়র প্রার্থী চূড়ান্ত করা হবে।

গত তিন দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১৬ জন। মনোনয়ন ফরম কিনেছেন- ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র ওসমান গণি, বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম, সাবেক সংসদ সদস্য এইচবিএম ইকবাল, কবি রাসেল আশিকী, ব্যবসায়ী আদম তমিজি হক, তেজগাঁও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর শামীম হাসান, ব্যবসায়ী আবেদ মনসুর, মণিপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, শিক্ষক শাহ আলম, এফবিসিসিআই-এর পরিচালক হেলাল উদ্দিন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জোবায়ের আলম। আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, সাবেক সেনা কর্মকর্তা ইয়াদ আলী ফকির ও যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সাবেক সভাপতি, বর্তমানে কেন্দ্রীয কমিটির প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার, জামান ভূঞা ও আসমা জেরিন ঝুমু।

মনোনয়নপত্র সংগ্রহকারীদের মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎকার নেওয়া হবে। সাক্ষাৎকার শেষে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: