আমব্রিনা-তৌসিফের ঘনিষ্ঠ মুহূর্ত ভাইরাল

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:০৭ পিএম

লাক্সতারকা আমব্রিনা সার্জিন ওরফে আমব্রিন বিয়ে করেছেন ২০১৭ সালের (৪ নভেম্বর) কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে কানাডার টরন্টোতে রয়েছেন তিনি। আমব্রিনের স্বামী তৌসিফ আহসান চৌধুরী পেশায় কানাডার একটি প্রতিষ্ঠানের প্রোপাটি ম্যানেজমেন্ট ম্যানেজার। তিনি পরিবারের সঙ্গে সেখানেই বসবাস করেন।

&dquote;&dquote;বিয়ের মাস ছয়েক আগে আমব্রিনের সঙ্গে তৌসিফের পরিচয় হয়। এরপর ফেসবুক আর মুঠোফোনে কথা হয়। এর মাঝেই নিজেদের মাঝে মন দেওয়া-নেওয়া শুরু। তারপরই পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়।

সম্প্রতি, লাক্স-চ্যানেল আই সুপার স্টার ও উপস্থাপিকা আমব্রিনা সার্জিন আমব্রিন তার স্বামী তৌসিফ আহসান চৌধুরীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) ফেসবুকে ছবি দিয়ে ইংরেজিতে লিখেছেন, ‘সে আমাকে যেভাবে আদর করে! আমার সবচেয়ে বড় শক্তি ও সমর্থক। যত যাই হোক, আমি জানি তুমি আমার পাশে থাকবে। আমি তোমাকে ভালোবাসি।’

বিয়ের পরবর্তী সময়ের নানান ছবি তিনি প্রায়ই ফেসবুকে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তারই ধারাবাহিকতায় আজকের ছবিগুলো পোস্ট দেন।

&dquote;&dquote;উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন আমব্রিন। এরপর মডেল আর উপস্থাপক হিসেবে পরিচিতি পেয়েছেন। অভিনয় করেছেন টিভি নাটকে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিভি অনুষ্ঠানের প্রেজেন্টার হিসেবে জনপ্রিয়তা পান।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: