এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পে‌লেন ১০ শিক্ষার্থী

২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:৪৪:০০

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০১৫ ও ২০১৬ সালে স্নাতকোত্তর শ্রেণিতে অধ্যায়নরত পাঁচ অনুষদের সর্বোচ্চ নম্বর প্রাপ্ত ১০ কৃ‌তি শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ লাভ করেছেন।

র‌বিবার (২৫ ফ্রেরুয়ারি) সকালে প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ স্বর্ণপদক প্রদান করেন।

স্বর্ণপদক প্রাপ্তরা হ‌লেন, ২০১৫ সালে স্নাতকোত্তর শ্রেণিতে সর্বোচ্চ নম্বর পেয়ে ধর্মতত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভুক্ত আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মাহমুদুর রহমান, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত রাষ্টনীতি ও লোক প্রশাসন বিভাগের মোঃ হাফিজুল ইসলাম, ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিমুল রায়, আইন ও শরীয়াহ্ অনুষদভুক্ত আইন বিভাগের মোছাঃ রজবা খানম এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত পরিসংখ্যান বিভাগের সুমন বিশ্বাস।

এছাড়া ২০১৬ সালে স্নাতকোত্তর শ্রেণিতে সর্বোচ্চ নম্বর পেয়ে স্বর্ণপদক লাভ করে‌ছেন ধর্মতত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভুক্ত আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের আতিকুর রহমান, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত আরবী ভাষা ও সাহিত্য বিভাগের মোঃ সাঈদ আহমেদ, ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মিঠুন বৈরাগী, আইন ও শরীয়াহ্ অনুষদভুক্ত আইন বিভাগের সোহরাব হোসেন এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত গণিত বিভাগের মোঃ আব্দুল আলিম।

স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী ও উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান।


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: