নাজমুস সাকিব সোহান

স্টাফ করেসপন্ডেন্ট

ব্যাগের ভেতরে তরুণীর লাশ

২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:০৬:৫৯

রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনে একটি কালো ব্যাগের ভেতর থেকে আখি আক্তার (১৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ভোরে রেলওয়ে স্টেশনের পার্কিংয়ে পড়ে থাকা ওই ব্যাগ খুলে এ মরদেহ পাওয়া যায়। নিহত আখি পল্লবী মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

তার মামা রোকন খান জানান, গতকাল ২৪ ফেব্রুয়ারি কলেজের উদ্দেশে আঁখি বাসা থেকে বের হলে আর ফিরে আসেনাই। তাকে অনেক খোঁজা-খুজি করেও পাওয়া যায়নি। তার ফোনে একাধিকবার ফোন করলে ফোনও বন্ধ পাওয়া যায়।

কোন ভাবে খোঁজ মিলাতে না পেরে মিরপুর থানায় একটি সাধারন ডায়রি করেন রোকন খান।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার জানান, রেলস্টেশনের পার্কিংয়ে একটি কলো ব্যাগের ভেতরে কেউ ওই তরুণীর মরদেহ রেখে পালিয়ে গেছে।

ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ গুমের উদ্দেশে ব্যাগের ভেতরে ভরে ফেলে রাখা হয়। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি ইয়াসিন ফারুক।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: