নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

লংগদুতে ৭ মহিলা জামায়াত কর্মী আটক 

২৭ মার্চ, ২০১৮ ২২:৫৫:২১

ছবি : প্রতীকী

সোমবার (২৬ মার্চ) সকালে লংগদু উপজেলার মুসলিম ব্লক এলাকার রাবেতা মডেল হাই স্কুলের শিক্ষক ওসমান গণির বাড়িতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠান থেকে নাশকতামূলক পরিকল্পনা করার অভিযোগে অভিযান চালিয়ে ৭ মহিলা জামায়াত কর্মীকে আটক করে পুলিশ।

রাঙ্গামাটির লংগদু উপজেলায় জামায়াতের আটক সাত নারী কর্মীর শুনানী হবে চলতি বছরের পহেলা এপ্রিলে। মঙ্গলবার (২৭ মার্চ) দুপুরে জামায়াতের সাত নারী কর্মীকে রাঙ্গামাটির অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাবরিনা আলীর আদালতে তোলা হলে বিজ্ঞ আদালত এ আদেশ প্রদান করেন।

এই বিষয়টি নিশ্চিত করে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত জানান, পুলিশ বাদী হয়ে নাশকতামূলক পরিকল্পনার অভিযোগ এনে ওই নারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

মঙ্গলবার (২৭ মার্চ) লংগদু থেকে এনে তাদের রঙ্গামাটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন এবং আসামী পক্ষ জামিনের আবেদন জানালে বিজ্ঞ বিচারিক আদালত চলতি বছরের পহেলা এপ্রিল পরবর্তী শুনানীর দিন ধার্য করে অভিযুক্তদের কারাগারে প্রেরণের নিদের্শ প্রদান করে।


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: