প্রচ্ছদ / ভারত / বিস্তারিত

সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

জুয়ার বাজি স্ত্রী-সন্তান!

২৭ মার্চ, ২০১৮ ২৩:৫৮:০০

ছবি: প্রতীকী

জুয়ায় আসক্তি ছিলো মহসিনের। ইমরানের সাথে খেলার সময় পর পর বেশ কয়েকবার হারেন তিনি। এরপর নিজের স্ত্রী ও দুই সন্তানকে বাজি ধরেন মহসিন। কিন্তু এবারও হেরে যান তিনি।

ঘটনার পর তাকে স্ত্রী ও সন্তানকে হারাতে হয়। সন্তানকে নিয়ে যায় জুয়াড়িরা। আর ডিভোর্স দিয়ে চলে যান তার স্ত্রী। ভারতের উত্তরপ্রেদেশের বুলেন্দ শহরে এ ঘটনা ঘটেছে। খবর এবেলার।

খবরে বলা হয়েছে, বুলেন্দ শহরের বাসিন্দা মহসিন নামে এক ব্যক্তি জুয়া খেলায় আসক্ত ছিলেন। পরপর বেশ কয়েকটি খেলায় হেরে যাওয়ার পর ইমরান নামে এক ব্যক্তির কাছে নিজের স্ত্রী ও দুই সন্তানকে বাজি হিসাবে ধরে মহসিন। কিন্তু সেই খেলাতেও হেরে যান তিনি।

মহসিনের স্ত্রীর অভিযোগ, ইমরান তার বাড়িতে ঢুকে তাকে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তিনি প্রতিবাদ করে স্থানীয় পঞ্চায়েতের দ্বারস্থ হন।

পঞ্চায়েত সিদ্ধান্ত দেয় যে, মহসিনের একটি সন্তানকে ইমরান তার সঙ্গে নিয়ে যেতে পারবে। পঞ্চায়েতের নির্দেশমতো মহসিনের একটি সন্তানকে নিয়ে চলে যায় ইমরান।

এর পরেই মহসিনের স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে দেন। থানায় নিজের প্রাক্তন স্বামী মহসিনসহ আরও পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

কিন্তু পুলিশি তদন্তে কোনও অগ্রগতি না হওয়ায় ওই মহিলা সিজেএম কোর্টে পিটিশন জমা দেন। সোমবার (২৬ মার্চ) আদালত পুলিশকে মূল অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: