মোঃ শরীফ আহমেদ

চাঁদপুর প্রতিনিধি

‘বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি’

২৮ মার্চ, ২০১৮ ০৪:০৩:০০

‘বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি’ এই শ্লোগানকে সামনে রেখে ভোলায় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষ্যে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার(২৭)মার্চ পৌর শহরের কে-জাহান মার্কেটের সামনে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি হোসনেয়ারা বেগম (চিনু), সাধারণ সম্পাদক মোবাশ্বির উল্ল্যাহ চৌধুরী, অধ্যাপক আলতাফুর রহমান, অধ্যক্ষ অরুন চন্দ্র দে, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর জেলা সম্পাদক নাসির লিটন, নিবার্হী সদস্য মো. হোসেন, সাংবাদিক শিমুল চৌধুরী, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দিনী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সকল শ্রেণীর লোক দুর্নীতিগ্রস্থ মানুষের সাথে আপোষ করে। এদের সাথে আপোষ করা যাবে না। এদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। তা না হলে দেশ থেকে দুর্নীতি প্রতিরোধ করা কঠিন হবে।

এসময় বক্তারা দুর্নীতিবাজদের পদত্যাগও দাবী করেন। সেই সাথে ভোলার সহকারি কমিশনার (ভূমি) মো. রুহুল আমিন এর সততার জন্য তাদের ধন্যবাদ প্রদানসহ ভবিষ্যতে তাদের পাশে থাকার আশ্বাস দেন বক্তারা।

মানববন্ধনে, সেচ্ছাসেবী সংগঠন হেল্প এন্ড কেয়ারের সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: