প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ঐক্যবদ্ধভাবে নির্বাচনে কাজ করবে প্রজন্ম পরিষদ

২৮ মার্চ, ২০১৮ ০৫:০০:০০

আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনার জন্য ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদ’ ঐক্যবদ্ধভাবে জাতীয় নির্বাচনে কাজ করবে বলে জানিয়েছেন সংগঠনের আহ্বায়ক আসিবুর রহমান খান।

বুধবার (২৯ মার্চ) রাজধানীর সেগুনবাগিচায় স্বাধীনতা হলে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনা বিরোধী ষড়যন্ত্রকারীদের চক্রান্তের প্রতিবাদে করা এই সংবাদ সম্মেলনের আয়োজন করে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম পরিষদ।

এসময় সংগঠনটির পক্ষে ১৫ দফা দাবি তুলে ধরার পাশাপাশি পরবর্তী কর্মসূচি ঘোষণা এবং দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে জানান তিনি।

আসিবুর রহমান খান বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধারা মহান মুক্তিযুদ্ধে অংশ নেয়। দীর্ঘ নয় মাস যুদ্ধ শেষে আমাদেরকে একটি স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছে। মুক্তিযুদ্ধের সেই মহান আদর্শ এবং মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত রাষ্ট্রীয় চার মূলনীতিকে বাস্তবায়নের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করতে হবে।

একইসঙ্গে দেশ ও জাতির স্বার্থে মুক্তিযুদ্ধে নেতৃত্ব দানকারী আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- সমন্বয় পরিষদের যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট আসাদুজ্জামান খান দূর্জয়, জসিম উদ্দিন চৌধুরী, মির্জাগঞ্জ উপজেলা চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী, অবঃ প্রাপ্ত মেজর আবু সাঈদ খান, সদস্য সচিব মনির হোসেন মোল্লা, এম রাসেল আহমেদ ও সংগঠনের সমন্বয়কারী কাজী রুবেল প্রমুখ।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: