১২ মেয়ের প্রত্যাখ্যান, অবশেষে খুনি হয়ে গেল যুবক!

প্রকাশিত: ০৩ এপ্রিল ২০১৮, ০৮:৫৫ এএম

বিয়ে করার খুব সাধ জেগেছিল মনে। প্রেমের প্রস্তাবও দেওয়া হয়েছিল। তাও একজন, দু’জন নয়। বিয়ের জন্য ১২ মহিলাকে প্রস্তাব দিয়েছিল ছত্তিশগড়ের এক যুবক। কিন্তু তার প্রস্তাবে কর্ণপাতই করেননি কেউ। বিয়ের প্রস্তাবে প্রত্যাখ্যাত হওয়ায় মানসিক অবসাদ গ্রাস করেছিল তাকে। শেষে অবসাদে সেই যুবকই হয়ে গেল খুনি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ছত্তিশগড়ের রায়পুরের বাসিন্দা পিন্টু তার প্রতিবেশীকে লাঠিপেটা করে খুন করেছে।

এই পিন্টুই বিয়ের জন্য একডজন মহিলাকে প্রস্তাব দিয়েছিল। কিন্তু তার প্রস্তাবে কর্ণপাতই করেননি কেউ। বিয়ের প্রস্তাবে প্রত্যাখ্যাত হওয়ায় মানসিক অবসাদ গ্রাস করেছিল তাকে। প্রতিবেশী আমেরিকা পটেলের উপরে সন্দেহ জন্মায় পিন্টুর।

পুলিশি জেরায় সে জানায়, আমেরিকা ব্ল্যাক ম্যাজিক করেই তার বিয়ে পণ্ড করেছে।

রবিবার পিন্টুর মা বাড়ি ছিলেন না। সেই সুযোগে আমেরিকার বাড়িতে ঢুকে পিন্টু লাঠি দিয়ে মারতে শুরু করে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় আমেরিকার।পরে এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করতেই স্থানীয় বাসিন্দাদের হাতে ধরা পড়ে পিন্টু।

জানা গিয়েছে, পিন্টু স্থানীয় একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। ইতিমধ্যে তার বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: