প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

সুযোগ পেলেই আমি শাড়ি পড়ি

২০ মে, ২০১৮ ২০:০৮:০০

জ্যাকুলিন ফার্নান্দেজ শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী। তিনি ২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী। মিস ইউনিভার্স শ্রীলঙ্কা হিসেবে তিনি ২০০৬ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তার দেশকে উপস্থাপন করেন।

২০০৯ সালে ভারতে এক মডেলিংয়ের কাজে এসে তিনি ফ্যান্টাসিধর্মী আলাদিন চলচ্চিত্রের জন্য অডিশন দেন। অডিশনে তিনি নির্বাচিত হন এবং এই ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। ফার্নান্দেজের প্রথম সফল চলচ্চিত্র হল মনস্তাত্বিক থ্রিলার মার্ডার ২ (২০১১)।

পরবর্তীতে তিনি কমেডিধর্মী হাউজফুল ২ (২০১২) এবং অ্যাকশনধর্মী রেস ২ (২০১৩) ছবিতে অভিনয় করেন।

২০১৪ সালে তিনি কিক ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন, যা বলিউডে সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রের একটি। ফার্নান্দেজ ব্রাদার্স চলচ্চিত্রে তার অভিনয়ের জন্য প্রশংসা লাভ করেন। ২০১৬ সালে তার অভিনীত সফল চলচ্চিত্রগুলো হল কমেডিধর্মী হাউজফুল ৩, অ্যাকশনধর্মী ডিশুম, ও সুপারহিরো থ্রিলার আ ফ্লাইং জাট।

বলিউডের অন্যতম স্টাইলিস হিসেবে আলাদা পরিচিতি আছে এই অভিনেত্রীর। নিজেকে আকর্ষণীয়ভাবে উপস্থাপন করতে বিভিন্ন ধরনের ফ্যাশনেবল পোশাক পড়তে পছন্দ করেন তিনি। তবে সব ধরনের পোশাকের মধ্যে শাড়িই তাকে বেশি আকর্ষনীয় করে বলে সম্প্রতি তিনি মন্তব্য করেছেন।

সামাজিক মাধ্যমে দেওয়া এক পোস্টে জ্যাকুলিন জানান, দেশের ঐতিহ্যবাহী পোশাক মানে শাড়িতেই তাকে সবচেয়ে সুন্দর মানায়।

সম্প্রতি আরেক বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বিবাহত্তোর সংর্বধনা অনুষ্ঠানে জ্যাকুলিনের ওপর সবার দৃষ্টি আটকে গিয়েছিল। সেই অনুষ্ঠানে কাজ করা সাদা শাড়িতে তাকে অপূর্ব দেখাচ্ছিল। সবাই তার প্রশংসাও করেছিলেন ওই অনুষ্ঠানে।

জ্যাকুলিন তার পোষ্টে লিখেছেন,আমার মতে, 'শাড়ি সবচেয়ে আকর্ষণীয় পোশাক। সুযোগ পেলেই আমি শাড়ি পড়ি। আমার মনে হয়,ওটাতেই আমাকে বেশি মানায়।'

বর্তমানে জ্যাকুলিন 'রেস ৩' ছবির প্রচারনা নিয়ে ব্যস্ত রয়েছে। তারকাবহুল থ্রিলারধর্মী এই ছবিটি মুক্তি পাবে ১৫ জুন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: