কিশোরীকে শ্বাসরোধ করে হত্যা, খুনির খোঁজে পুলিশ

প্রকাশিত: ২১ মে ২০১৮, ১২:৫৯ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শ্যামলী (১৫) নামের এক কিশোরীর গলায় ওড়না প্যাঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শ্যামলী উপজেলার সত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর গ্রামের মো: কবির হোসেনের মেয়ে।

শিবগঞ্জ থানার অপারেশন ইন্সপেক্টর মো: কবির হোসেন বিডি২৪লাইভকে জানান, রবিবার (২০ মে) সন্ধ্যায় ইফতার শেষে শ্যামলী ও তার মা এবং বড় বোনসহ তিন জন একই ঘরে ঘুমায়।

তবে সেহরি খাবার সময় তাদের কোন সাড়া শব্দ না পেয়ে পাশের বাড়ির লোকজন ডাকাডাকি করলে মা ও বড় মেয়ে ওঠে। তবে ছোট মেয়ে শ্যামলী একই ঘরে থাকার কথা থাকলেও পাশের ঘরে তার গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় মরদেহ পড়ে ছিলো।

&dquote;&dquote;

স্থানীয় সূত্রে জানা গেছে, তারা অচেতন অবস্থায় ছিল। রহস্যময় হত্যা নিয়ে এলাকাই চাঞ্চলকর সৃষ্টি হয়েছে। জনমনে জাগছে নানান প্রশ্ন।

সোমবার (২১ মে) ভোরে অপারেশন ইন্সপেক্টর ও এসআই ইকবাল ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে বলে জানান পুলিশ।

পুলিশ জানিয়েছে, প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটা হত্যা। তবে এর পেছনে কে বা কারা আছে তা বের করতে অভিযান চলছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: