হবিগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ১০ 

২১ মে, ২০১৮ ১৩:১২:৩১

ছবি : প্রতীকী

ছনি চৌধুরী,
হবিগঞ্জ থেকে:

হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১০ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রবিবার (২০ মে) দুপুর থেকে রাত পর্যন্ত সদর থানা ও কোর্টস্টেশন ফাঁড়ির পুলিশ ও চুনারুঘাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন- শহরের রাজনগর এলাকার বাবুল মিয়ার পুত্র নয়ন মিয়া (২৫) ও চিড়িয়াকান্দি বাগানবাড়ি এলাকার বিজয় বণিকের পুত্র দিপু বণিক (২৫)। এ সময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়াও শহরতলীর বহুলা এলাকা থেকে মৃত খুরর্শেদ আলীর পুত্র আব্দুল হান্নান (২৫), হরিপুর এলাকার গণেশ দাসের পুত্র অনন্ত রবি দাস (২০), রাজনগর এলাকার আ: রহমানের পুত্র সুমন মিয়া (২৪), লাখাই উপজেলার সন্তোষপুর গ্রামের নারায়ন দাসের পুত্র মিঠুন দাস (২০) ও বানিয়াচং উপজেলার আতুকুরা গ্রামের মতি লাল দাসের পুত্র বিনদাস (১৯)। তাদের কাছ থেকে নিষিদ্ধ ইয়াবা ও গাজা ও চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, উল্লেখিতরা দীর্ঘদিন যাবত শহরের রাজনগর এলাকাসহ বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছে।

অপরদিকে, চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কাঠালবাড়ি এলাকা থেকে দুই কেজি গাজাসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- উপজেলার দেউন্দি এলাকার আব্দুল জলিলের পুত্র রাজিব তালুকদার (২৪), কাঠালবাড়ি এলাকার নেয়ামত আলীর স্ত্রী রহিমা বেগম (৪০) ও একই গ্রামের মোহাম্মদ আলীর পুত্র মারাজ মিয়া (২৮)।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: