প্রতিপক্ষের দায়ের কোপে এক শিশু নিহত

২১ মে, ২০১৮ ১৪:০১:০২

ফাইল ফটো

ছনি চৌধুরী,
হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের দায়ের কোপে মীম নামে ৮ বছরের এক শিশু খুন হয়েছে। সোমবার (২১ মে) সকালে পুলিশ নিহত মীমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

এর আগে রোববার মধ্যরাতে উপজেলার ছাতিয়াইন গ্রামে এঘটনাটি ঘটে। নিহত মীম ওই গ্রামের লাল খার মেয়ে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার বিকেলে গাছের আম পাড়াকে কেন্দ্র করে মাসুক মিয়া ও তার বোন জামাই লাল খার পরিবারের মধ্যে ঝগড়া হয়। এতে মাসুক মিয়া গুরুতর আহত হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মীমের বাবা লাল খার অভিযোগ- গাছের আম পাড়া নিয়ে প্রতিবেশী মাসুক মিয়ার পরিবারের সঙ্গে ঝগড়া হয়। বাবা আহত হবার প্রতিশোধ নিতে আহত মাসুক মিয়ার ছেলে রাশেদ মিয়া দল বল নিয়ে মধ্যরাতে মীমের বাবা লাল খা বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের দায়ের কোপে শিশু মীম ঘটনাস্থলে মারা যায়।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক কাওসার আলম জানান, এখন পর্যন্ত কেউ মামলা দিতে আসেনি। তবে পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার এস.এম রাজু আহমেদ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: