কাজী নজরুল ইসলাম

ফেনী প্রতিনিধি

রমজানে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

২১ মে, ২০১৮ ১৪:৪৩:৫৭

ছবি: প্রতিনিধি

সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ফেনী প্রবাসী ফোরামের উদ্যেগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।সোমবার (২১ মে) সকালে শহরের ডিএম কমিউনিটি সেন্টারে পবিত্র রমজান উপলক্ষ্য অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, ফোরামের সহ সভাপতি জহির উদ্দিন মনিরের সভাপতিত্বে ও কবি ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ফেনী প্রেস ক্লাব সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ইয়ুথ জার্নালিস্ট ফোরামের ফেনী জেলা সভাপতি শাহজালাল ভূঁইয়া।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন. ভোরের কাগজ ফেনী প্রতিনিধি সুরন্জিত নাগ, সৌদি আরবে অবস্থিত ফেনী প্রবাসী ফোরামের সহ সাংগঠনিক সম্পাদক নুরুল আলম ফরায়েজীসহ অর্থ সম্পাদক আবদুল আউয়াল আলমঙ্গীর, সদস্য নুরুল আলম সবুজ, সোহেল আহম্মেদ প্রমুখ।

সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন সৌদি আরবে অবস্থিত ফেনী প্রবাসী ফোরাম এবারে রমজানে ফেনী জেলার সকল ইউনিয়নে ৪০০ অসহায়, এতিম, ও প্রতিবন্ধীর মাঝে পবিত্র রমজান মাসের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা করেছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: