প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে প্রিয়াঙ্কা

২১ মে, ২০১৮ ১৪:৪৫:০০

ছবিঃ সংগৃহীত

মিয়ানমারে সেনা নিপীড়ন ও সহিংসতা থেকে প্রাণ বাঁচাতে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থীদের দেখতে কক্সবাজার এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে বিমানযোগে কক্সবাজার এসে পৌঁছান তিনি।

এর আগে সোমবার ভোররাতে যুক্তরাজ্য থেকে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকায় এসে একটি অভিজাত হোটেলে অবস্থান করেন প্রিয়াঙ্কা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অফিসিয়াল অ্যাকাউন্টে এ কথা জানান তিনি।

পোস্টে তিনি লিখেন, ‘বিশ্বের যত্নের প্রয়োজন, আমাদের যত্ন নিতে হবে।’

প্রসঙ্গত, ৩৫ বছর বয়সী বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা জাতিসংঘের শিশুবিষয়ক সংস্থা ইউনিসেফের গুডভিল অ্যাম্বাসেডর। সেই পরিচয় নিয়েই তিনি রোহিঙ্গাদের দেখতে এসেছেন।

জানা গেছে, বাংলাদেশ সফরে দুই দিন অবস্থান করবেন এই তারকা। সোমবার দিনব্যাপী প্রিয়াঙ্কা চোপড়া কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পগুলো ঘুরে দেখবেন। দুই দিনের এই সফরে প্রিয়াঙ্কা ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কিছু কর্মসূচিতে যোগ দেবেন।

এর আগে গত বছর সিরিয়ায় যুদ্ধে আক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। চলতি বছরের মার্চ মাসে এক অনুষ্ঠানে বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের ইচ্ছা প্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। শরণার্থীদের বিষয়ে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমাদের সবাইকে বুঝতে হবে এটি একটি বৈশ্বিক মানবিক সংকট, আঞ্চলিক নয়।’

যুক্তরাজ্যে বান্ধবী মেগানের সঙ্গে প্রিন্স হ্যারির বিয়েতে অংশ নেওয়ার পর লন্ডন থেকে ঢাকা আসেন এই অভিনেত্রী।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: