প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

মাদকবিরোধী অভিযান

৭ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৮

২৫ মে, ২০১৮ ১২:১৭:১৬

ছবিঃ প্রতিকী।

চলমান মাদক বিরোধী অভিযানে পুলিশ ও র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ৭ জেলায় আরো ৮ মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় পুলিশ বাহিনীর ১৪ জন সদস্য আহত হয়েছেন।

এর মধ্যে নেত্রকোনায় অজ্ঞাতনামা দুই যুবক এবং রাজধানীর তেজগাঁও, কুমিল্লা, কক্সবাজার, সাতক্ষীরা, ঝিনাইদহ ও শেরপুরে একজন করে নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত থেকে আজ শুক্রবার ভোর পর্যন্ত আট জেলায় এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

কথিত বন্দুকযুদ্ধের এ ঘটনায় পুলিশের গুলিতে নেত্রকোণায় দুইজন এবং সাতক্ষীরা, ময়মনসিংহ, ঝিনাইদহ, কুমিল্লা ও শেরপুরে একজন করে মোট সাতজন নিহত হয়েছেন। আর রাজধানী ঢাকায় একজন নিহত হয়েছেন র‌্যাবের গুলিতে। সারাদেশে মাদক বিরোধী অভিযানে এ পর্যন্ত নিহতের সংখ্যা দাঁড়ালো ৫৪ জনে।

প্রতিনিধি সূত্রে জানা যায়, রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে র‌্যাব-২ এর একটি দল মাদকবিরোধী অভিযানে র‌্যাবের গুলিতে কামরুল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হন।

কুমিল্লায় বৃহস্পতিবার রাত ১২ টার দিকে কুমিল্লা-ব্রাহ্মণপাড়া সড়কের বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের মহিষমারা এলাকায় পুলিশের মাদকবিরোধী অভিযানে কামাল হোসেন ওরফে ফেন্সি কামাল (৫১) নামে তালিকাভুক্ত আরেক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।
ঝিনাইদহের কালীগঞ্জ পৌর এলাকার আড়পাড়া নামক স্থানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শামীম সরদার (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজারের মহেশখালীর পাহাড়ি এলাকার বড় মহেশখালীর মুন্সির ডেইল পাহাড়তলী গ্রামে পুলিশের গুলিতে মোস্তাক আহমদ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নেত্রকোণা সদরের মদনপুর ইউনিয়নের মনাং এলাকায় অজ্ঞাত পরিচয়ের দুই মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্দে নিহত হয়েছেন। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

এছাড়াও সাতক্ষীরায় একজন ও শেরপুরে শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ ওরফে কালু ডাকাত বন্দুকযুদ্ধে নিহত হন। আহত হন তিন পুলিশ সদস্য।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: