সৌমিক-তিশা’র ‘অপেক্ষা’

প্রকাশিত: ২৫ মে ২০১৮, ০৬:০৪ পিএম

প্রকাশ পেয়েছে বিশেষ নাটক ‘অপেক্ষা’। বৃহস্পতিবার (২৪ মে) বিকেলে প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের ইউটিউব চ্যানেল ‘গানচিল ড্রামা এবং সিনেমা’য় প্রকাশ পেয়েছে এ বিশেষ নাটকটি।

আসিফ ইকবাল প্রযোজিত এই নাকটটি পরিচালনা করেছেন পার্থ পলিনিউজ ফলিয়া। গল্প লিখেছেন ওয়ারিশ আসাদ নাফি। এতে অভিনয় করছেন এ সময়ের আলোচিত অভিনয়শিল্পী জুটি সৌমিক আহমেদ ও তাসনুভা তিশা। নাটকটিতে ব্যবহার করা হয়েছে বিশেষ গান ‘ভাল্লাগে না’। একই সময়ে সে গানটিও প্রকাশ করা হয় ‘গানচিল মিউজিক’ ইউটিউব চ্যানেলে।

&dquote;&dquote;গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের মুম্বাইয়ের জনপ্রিয় শিল্পী রিংগো বসু। কথা লিখেছেন ও সুর করেছেন গালিব সর্দার। সংগীতায়োজনে পাভেল রফিক। এ নাটক এবং গান সম্পর্কে সৌমিক আহমেদ বলেন, ‘দুর্দান্ত গল্পের একটি নাটক এটি। আর সেই গল্পের সঙ্গে গানের মিলটা দারুণ হয়েছে। এই নাটক এবং গান আলাদা করে ইউটিউবে প্রকাশ করায় খুব ভালো লাগছে। আশা করি যারা দেখবেন সবার ভালো লাগবে।’

&dquote;&dquote;গানচিলের সিইও জিয়া উস সোবহান বলেন, ‘এটা গানচিলের নিজস্ব কন্টেন্ট। নাটকটি কোনো টিভি চ্যানেলে আমরা প্রচার করিনি। সরাসরি নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। আমরা চাই গানচিল ভক্তরা আমাদের কাছ থেকে একদম ফ্রেম কন্টেন্ট পাক। এই নাটক এবং গান যারা উপভোগ করবেন সবার পছন্দ হবে বলেই আমাদের বিশ্বাস।’

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: