চশমা পরা তরুণীর চোখেমুখে ছিল আতঙ্ক !

প্রকাশিত: ১০ জুন ২০১৮, ০৪:২৮ পিএম

রাজধানীতে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো- গ ২৯-৫৪১৪) তুলে এক তরুণীকে ধর্ষণচেষ্টাকালে জনতার হাতে আটক হয় রনি হক নামের এক যুবক। এসময় রাজধানীর কলেজগেট সিগন্যালে মদ্যপ বিবস্ত্র রনিকে আটক করে জনতা। তখন প্রাইভেটকারের ভেতরে এক তরুণীকে ধর্ষণের চেষ্টা করছিলেন রনি। তার হাত থেকে বাঁচতে তরুণী ধস্তাধস্তি করছিলেন।

এ দৃশ্য দেখে সেখানে থাকা লোকজন এগিয়ে গিয়ে রনির প্রাইভেরকারটি আটকে ফেলে। এর পর জনতা গাড়ির ভেতর থেকে আক্রান্ত তরুণী, অভিযুক্ত মদ্যপ রনি ও গাড়িচালককে বের করে আনেন।

তরুণী জনতাকে জানান, তাকে রাস্তা থেকে জোর করে গাড়িতে তুলে ধর্ষণের চেষ্টা করা হচ্ছিল। এর পর জনতা ওই তরুণ ও গাড়িচালককে উত্তমমধ্যম দেন।

এদিকে শনিবার (৯ জুন) রাতের ধর্ষণচেষ্টার এ ঘটনাটি যে রাফি আহমেদের ভিডিও ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। এর মধ্যে একটি ভিডিওতে ধর্ষণচেষ্টার শিকার তরুণীকে দেখা যায়। ২০-২২ বছরের চশমা পরা আতঙ্কিত তরুণীর চোখেমুখে ছিল আতঙ্ক। তিনি ওড়না দিয়ে চোখের পানি মুছছিলেন।

শনিবার (৯ জুন) রাতে রনিকে আটক করে বেধড়ক মারধরের পর শেরেবাংলা নগর থানার পুলিশের কাছে সোপর্দ করেন জনতা। 

বিডি২৪লাইভ/এসএস 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: