ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

১৪ জুন, ২০১৮ ১৯:১৩:৩৮

ছবি: প্রতিনিধি

পবিত্র মাহে রমজান উপলক্ষে জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের নিয়ে দোয়া ও ইফতার মাহ্ফিল করেছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৪ জুন) সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা সার্কিট হাউজ চত্বরে এ দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহ্ফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন(এমপি)।

জেলা প্রশাসক মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহ্ফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-৩ আসনের সাংসদ মো. ইয়াসিন আলী,জেলা ও দায়রা জজ মো. হাসানুজ্জামান,

পুলিশ সুপার ফারহাত আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক শফিকুল ইসলাম,অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শীলাব্রত কর্মকার,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসলাম মোল্লা।

এছাড়াও জেলার রাজনৈতিক মহল,সরকারি কর্মকর্তা-কর্মচারী,ব্যবসায়ীক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিগণ ও জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এ সময় দোয়া মাহফিল দেশ ও জাতীর কল্যাণে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব খলিলুর রহমান।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: