সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

ব্যর্থ হয়ে তরুণীর মাথা থেঁতলে দিল ৪ ধর্ষক!

১৪ জুন, ২০১৮ ২১:৪৬:০৪

ছবিঃ প্রতীকী।

বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের স্নাতকোত্তর শ্রেণির এক ছাত্রীকে (২৫) ধর্ষণে ব্যর্থ হয়ে মাথা থেঁতলে দিয়েছে চার বখাটে। ওই ছাত্রী ঈদের ছুটিতে কয়েক দিন আগে বাড়িতে আসেন। তাঁরা দুই ভাইবোন। তাঁদের মা-বাবা মারা গেছেন। রংপুরের পীরগঞ্জ উপজেলায় গতকাল বুধবার (১৩ জুন) রাতে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বুধবার রাত আড়াইটার দিকে চার বখাটে যুবক দরজা ভেঙে ঘরের ভেতর ঢুকে তরুণীটির মুখ ও হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে তাঁর মুখের বাঁধন খুলে যায়। এ সময় মেয়েটির চিৎকারে তাঁর ছোট ভাই ও আশপাশের লোকজন জেগে উঠলে বখাটেরা ইট ও লাঠি দিয়ে মেয়েটির মাথা থেঁতলে দিয়ে পালিয়ে যায়। পরে ওই রাতেই তাঁকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিরাপত্তাহীনতায় ভুগছেন জানিয়ে ওই ছাত্রী বলেন, এ ঘটনায় মামলা করা হবে।

পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক খাদিজা খাতুনজানান, মেয়েটির মাথায় ইট ও লাঠি দিয়ে আঘাত করে থেঁতলে দেওয়া হয়েছে। তাঁর পুরো মাথায় ব্যান্ডেজ করা হয়েছে। মুখে আঁচড়ের দাগও আছে। তবে তিনি আশঙ্কামুক্ত।

পীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মাসুম রহমান জানান, ‘বিষয়টি জানার পর স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়েটিকে দেখতে গিয়েছি। থানায় অভিযোগ দেওয়া হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: