সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

রাশিয়া বিশ্বকাপের প্রথম গোলের মালিক যিনি

১৪ জুন, ২০১৮ ২২:৪৪:১১

ছবিঃ সংগৃহীত

পর্দা উঠলো রাশিয়া বিশ্বকাপের বৃহস্পতিবার (১৪ জুন) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টার উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে শুরু হলো ৩২ দিনের ফুটবলের এই লড়াই।

ইতোমধ্যে উদ্বোধনী ম্যাচে এশিয়ার পরাশক্তি সৌদি আরবের মুখোমুখি হয়েছে স্বাগতিক রাশিয়া। বাংলাদেশ সময় রাত ৯টায় মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়।

প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক রাশিয়া এবং সৌদি আরব। দেশের ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত হয়েছেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। তবে যুবরাজের সামনেই ম্যাচের ৪৪তম মিনিট পর্যন্ত দুই গোল খেয়ে বসেছে সৌদি আরব।

রাশিয়ার হয়ে প্রথম গোলটি করেছেন ইউরি গাজানিস্কি। তিনি একজন মিডফিল্ডার। ম্যাচের ১৩তম মিনিটে কর্নার শট পেয়ে গোলপোস্টের বাঁদিক থেকে দারুণ এক হেডে বল জালে জড়ান তিনি।

এরপর বিরতির ঠিক আগমুহূর্তে ম্যাচের ৪৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডেনিস চেরিশেভ। গোলোভিনের পাস থেকে ১৮ মিটার লাইন থেকে বল দখল করেন ফরোয়ার্ড জবনিন। তারপর তিনি তিন সৌদি ফরোয়ার্ডকে কাটিয়ে বল পাঠিয়ে দেন চেরিশেভের কাছে। আলতো ছোঁয়ায় বল ঠিকানায় পাঠিয়ে দেন চেরিশেভ।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: