ড্র করার পর যা বলল ব্রাজিল অধিনায়ক

১৮ জুন, ২০১৮ ০৯:১৫:০৫

ছবি : সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে মাঠ ছেড়েছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। রবিবার (১৭ জুন) রাশিয়ার রুস্তভে বাংলাদেশ সময় রাত ১২টায় ম্যাটি শুরু হয়। এই ম্যাচে ব্রাজিলের অধিনায়ক হিসেবে মাঠে নামেন রিয়াল তারকা মার্সেলো।

যদিও সেলেকাওরা মাঠে নেমেই দুর্দান্ত খেলা শুরু করে। কিন্তু ড্র নিয়েই শেষ পর্যন্ত মাঠ ছাড়ে কোচ তিতের শিষ্যরা।

ব্রাজিল অধিনায়ক মার্সেলো ম্যাচ শেষে ড্রয়ের জন্য রেফারি ও ভিএআর (ভিডিও অ্যাসিসট্যান্ট রেফারি) প্রযুক্তিকে কোনো দোষ দিতে চাননি। যদিও কোচ তিতে সুইজারল্যান্ডের স্টিভেন জুবেরের গোল নিয়ে প্রশ্ন তুলেন। খবর গোলডটকম।

মার্সেলো এ বিষয়ে বলেন, মিরান্ডাকে জুবেরের ফেলে দেয়ার ঘটনায় রেফারিকে নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। তবে তারা চাইলে ভিএআর প্রযুক্তির সহায়তা নিতে পারতেন। কিন্তু তারা সেটা করেননি। তবে ড্রয়ের জন্য এটা কোনো অজুহাত হতে পারে না বলেও বক্তব্য দেন ব্রাজিল অধিনায়ক।

তিনি আরো বলেন, ‘এ ম্যাচে ড্রয়ে আমরা বিচলিত নই, অনেক বড় বড় দলও তাদের বিশ্বকাপ যাত্রা শুরু করে হার দিয়ে। আমাদের চিন্তা-ভাবনা ম্যাচ টু ম্যাচ খেলা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: