প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

‘খালেদা জিয়াকে অনেক খাতির করা হচ্ছে’

১৮ জুন, ২০১৮ ১৮:১৩:৫৫

ছবিঃ সংগৃহীত

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন ‘জেলখানায় খালেদা জিয়াকে অনেক খাতির করা হচ্ছে’।
সোমবার (১৮ জুন) সচিবালয়ে ঈদের পর প্রথম কর্মদিবসে নিজ দপ্তরের কর্মকর্তা-কর্মচারিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যদের দেখা করতে দিয়েছে পুলিশ। এটা বাংলাদেশের সবারই সুযোগ আছে। এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই, উচিতও না।

মন্ত্রী বলেন, জেল কোড অনুযায়ী খালেদা জিয়াকে সব সুবিধা দেয়া হচ্ছে। তিনি প্রধানমন্ত্রী ছিলেন, এ জন্য তাকে অনেক বিষয়েই খাতির করা হচ্ছে। দুর্নীতির দায়ে তার জেল হবে, আবার তিনি যা ইচ্ছা তা করতে চাইবেন, এটা হয় না।

তিনি আরো বলেন, জেলাখানায় দলীয় নেতারা তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, দেখা করতে দেয়া হয়নি। এটা জেল কোড অ্যালাউ করেনি। খালেদা জিয়ার জেল ইস্যু নিয়ে বিএনপি তো কিছুই করতে পারবে না। যদি কোনো কিছু করার চেষ্টা করে তা করতে দেয়া হবে না।

ঈদযাত্রা স্বস্তিদায়ক ছিল দাবি করে মন্ত্রী বলেন, এবার ঈদে মানুষের মাঝে স্বস্তি ছিল, আনন্দ ছিল। যোগাযোগ ব্যবস্থা বেশ ভালো ছিল। উৎসবমুখর পরিবেশে নির্বিঘ্নে মানুষ ঈদুল ফিতর উদযাপন করেছে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: