বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ১৮ জুন ২০১৮, ০৯:০০ পিএম

ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের সুপারভাইজার আব্দুর রহিম ও হেলপার আরিফ মাহমুদ  নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত পনের জন। 

সোমবার (১৮ জুন) সকালে সদর উপজেলার বড়খোঁচাবাড়ি এলাকার বলাকা উদ্যান নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।  

নিহত বিআরটিসি’র সুপারভাইজার আব্দুর রহিম বগুড়া সুত্রাপুর এলাকার আব্দুল বাছেদের ছেলে ও হেলপার আরিফ মাহমুদ ফরিদপুর নগরকান্দি ডাঙ্গী নগর এলাকার আবদুল গনিশরের ছেলে । 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পঞ্চগড় থেকে রংপুরের উদ্দ্যেশে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ঠাকুরগাঁওয়ের বড়খোঁচাবাড়ি বলাকা উদ্যান এলাকায় পৌছাঁলে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সতের জন যাত্রি গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।  হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে এসময় মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আব্দুর রহিমের একটি পা শরির থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। অন্যান্য আহত ব্যাক্তিদের অবস্থা আশঙ্কাজনক। 

গুরুতর অবস্থায় হেলপার আরিফ মাহমুদ সহ অন্যান্য আহত বেশ কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সেখানে বাসের হেলপার আরিফ মাহমুদকে মৃত ঘোষনা করেন চিকিৎসক।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, মুখোমুখি সংঘষের্র  কারণে বাস ও ট্রাকের চালক সহ অন্যান্য যাত্রীরা গুরুতর আহত হয়েছে। নিয়ন্ত্রণ হারানোর ফলে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন তিনি।

বিডি২৪লাইভ/এসএস 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: