নিককে নিয়ে ভারতে প্রিয়াঙ্কা, তবে কি বিয়ের আয়োজন চলছে! 

প্রকাশিত: ২৩ জুন ২০১৮, ০৯:১১ এএম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে ঘিরে বেশ কিছুদিন ধরেই ছড়িয়েছে প্রেমের গুঞ্জন। যদিও এ নিয়ে তারা কেউ আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি।

তবে তাদের দু’জনকে একসঙ্গে বেশ অন্তরঙ্গভাবে অবকাশযাপন করতে দেখা গেছে। মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে নিক জোনাসের আত্মীয়র বিয়েতেও হাজির ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে বিভিন্ন অনুষ্ঠানে নিকের হাত ধরেই প্রিয়াঙ্কা হাজির হচ্ছেন। তাই গুঞ্জন আরও বেশি জোরালো হচ্ছে।

বৃহস্পতিবার (২১ জুন) জোনাসের ভারতে পৌঁছানোর খবরে এ সংবাদ যেন আরও একটু ভিত্তি পেল। রাতে মুম্বাই বিমানবন্দরে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যায় তাকে। তবে ক্যামেরা দেখেই গাড়ির কাঁচ তুলে দেন প্রিয়াঙ্কা।

জল্পনা ছিল অনেক দিন ধরেই; এবার তা বাস্তবে রূপ নিল! তাহলে কি সত্যিই সাতপাকে বাঁধা পড়ার আয়োজন চলছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের!

ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী, প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে মুম্বাইতে এসেছেন নিক জোনাস। নিকের আগমণ উপলক্ষে মুম্বাইয়ের বাড়িতে প্রিয়াঙ্কা একটি চোখ ঝলসানো পার্টির আয়োজন করবেন বলে জানা গেছে।

খুব সম্ভবত সেখানেই চোপড়া পরিবারের সবার সঙ্গে নিকের পরিচয় করিয়ে দেয়া হতে পারে। পাশাপাশি মধু চোপড়াই সেদিন নিক এবং প্রিয়াঙ্কার বিয়ের দিন তারিখ স্থির করে দেবেন কি না, সে বিষয়েও শুরু হয়েছে জোর জল্পনা।

&dquote;&dquote;

প্রসঙ্গত, ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। কিছুদিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এছাড়া কয়েকদিন আগে নিকের এক কাজিনের বিয়েতে হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে নিকের পরিবারের সঙ্গে দেখা করেন এ অভিনেত্রী। পশ্চিমা মিডিয়াগুলোতেও চলছে তাদের প্রেমের চর্চা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: