পার্কে শিক্ষার্থী গণধর্ষণ, ৩ জনের স্বীকারোক্তি

প্রকাশিত: ২৩ জুন ২০১৮, ০২:৪৬ পিএম

খাগড়াছড়িতে জেলা হর্টিকালচার পার্কে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণের ঘটনায় আটক ৫ জনের মধ্যে ৩ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অপর ২জন জবানবন্দি দিতে রাজি না হওয়ায় ৭ দিন করে রিমান্ড চাওয়া হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: সাহাদত হোসেন টিটো বলেন, শুক্রবার (২২ জুন) সন্ধ্যা পর্যন্ত দক্ষিণ গঞ্জপাড়ার জয়নাল আবেদীনের ছেলে সাইফুল ইসলাম, আলী হোসেনের ছেলে আনোয়ার হোসেন ও নরসিংদীর হাজিপুরের বাসিন্দা ইস্রাফিলের ছেলে রুবেল হোসেন খাগড়াছড়ি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো: নোমানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

অপর ২ আসামী আবুল কাসেমের ছেলে মোজাম্মেল হোসেন ও সামসুল এর ছেলে সাখায়াত হোসেন আদালতে জবানবন্দি দিতে রাজি না হওয়ায় প্রত্যেককে ৭ দিন করে রিমান্ড চাওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুন) দুপুর ২ টার দিকে খাগড়াছড়ির বিনোদন কেন্দ্র জেলা হর্টিকালচার পার্কে বন্ধুকে নিয়ে ঘুরতে এসে এক স্কুল শিক্ষার্থী গণধর্ষনের শিকার হয়। ধর্ষণের শিকার শিক্ষার্থী খাগড়াছড়ির পাঁচ মাইলের কালাপানি ছড়া এলাকার বাসিন্দা। সে খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী।

এ ঘটনায় ধর্ষণের শিকার শিক্ষার্থী আট ধর্ষককে আসামী করে থানায় মামলা করে। এর মধ্যে ৫ জনকে সনাক্ত করা হয়। পুলিশ আরো তিন ধর্ষককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহম্মেদ খাঁন বলেন, এ গণধষণের ঘটনায় ৮ জন জড়িত। ধর্ষণের শিকার কিশোরীর বর্ণনামতে আটকদের মধ্যে পাঁচ ধর্ষককে সনাক্ত করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: