আর্জেন্টিনার বিপক্ষে খেলা নিয়ে যা বললেন সেই মুসা!

প্রকাশিত: ২৩ জুন ২০১৮, ০৭:২১ পিএম

রাশিয়া বিশ্বকাপে আইসল্যান্ডের সাথে ২-০ গোলে জিতে আর্জেন্টিনাকে বিশ্বকাপে টিকিয়ে রেখেছেন নাইজেরিয়ার মুসা। নাইজেরিয়া এবং আর্জেন্টিনা উভয় দলের জন্য অক্সিজেনের কাজ করেছেন এই নাইজেরিয়ান তারকা। শুক্রবার নবাগত আইসল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে নক আউটের স্বপ্নে বিভোর মুসারা। আর ওই দুটি গোলই করেন আহমেদ মুসা। 

আগামী ২৬ জুন দিনগত রাত ১২টায় সেন্ট পিটার্সবার্গে ল্যাটিন আমেরিকার দেশ আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে নাইজেরিয়া। সেখানে অবশ্যই ম্যাচটি জিততে চান মুসা। কেননা এ ম্যাচটি জিতলেই তার দেশ চলে যাবে নক আউট পর্বে। 

আইসল্যান্ডের বিপক্ষে জয়ী ম্যাচের পর মুসা আর্জেন্টিনার উদ্দেশ্যে বলেন, আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটি কতটা গুরুত্বপূর্ণ সেটা আমরা জানি। এই ম্যাচটি আমাদের জন্য বাঁচা-মরার কিন্তু আমাদের অবশ্যই জিততেই হবে। কিন্তু আর্জেন্টিনার বিপক্ষে গোল করা আমার জন্য কঠিন কিছু নয়। 

এর আগে বিশ্বকাপে শেষ দেখায় ২০১৪ সালে গ্রুপ পর্বের ম্যাচে ২-৩ ব্যবধানে হারে নাইজেরিয়া। দলের পক্ষে সেদিন একাই দু’গোল করেন ইংলিশ ক্লাব লিস্টার সিটির এই লেফট উইঙ্গার। শুক্রবার আইসল্যান্ডের বিপক্ষে করেন দুই গোল। অথচ আর্জেন্টিনার ঘাম ঝরাতে হয়েছে যথারীতি।

বিডি২৪লাইভ/এমআর 
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: