এক বন্ধুর ধর্ষণের ভিডিও করলো আরেক বন্ধু!

প্রকাশিত: ২৪ জুন ২০১৮, ০৮:৪২ পিএম

পটুয়াখালী সরকারি মহিলা কলেজের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার (২৩ জুন) সকালের দিকে এ ঘটনা ঘটে। পরে দুপুরের দিকে পটুয়াখালীর সদর থানায় এ ব্যাপারে একটি মামলা করা হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, নির্যাতিত ছাত্রীকে উদ্ধার করে মেডিকেলে পাঠানো হয়েছে। তার ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে। অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে।

নির্যাতিত ছাত্রীর বাবার বরাত দিয়ে ওসি আরও জানান, পরিবার নিয়ে শহরের পুরান বাজার এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন তারা। তার মেয়ে পটুয়াখালী সরকারি মহিলা কলেজে এইচএসসিতে পড়াশোনা করে।

শনিবার সকালে প্রাইভেট শেষে বাসায় ফিরছিল তার মেয়ে। এ সময় ওই এলাকার বখাটে মারুফ গাজী (২২) তার সহযোগীদের নিয়ে তার মেয়েকে তুলে টাউন বহাল গাছিয়া শওকত মিয়ার বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণকালে মারুফের বন্ধু রিমন মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। মেয়ের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

পরে শনিবার দুপুরের দিকে থানায় ধর্ষক সৈয়দ মারুফ গাজীর (২২) নামে মামলা করে নির্যাতিতার পিতা। পরে অভিযুক্ত মারুফ লঞ্চযোগে ঢাকায় পালানোর সময় তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: