সহিংসতা বিরোধী গণস্বাক্ষর

প্রকাশিত: ২৫ জুন ২০১৮, ০১:৪৩ পিএম

ফরমান শেখ, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ সহিংসতা ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে সকলের ঐক্য গড়ে তুলতে গণস্বাক্ষর মানববন্ধন করছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা সুজনের সু-নাগরিক কমিটি ও পিস প্রেসার সংস্থা।

সোমবার (২৫ জুন) সকাল ১১ টায় উপজেলা পরিষদের সামনে (ভূঞাপুর-তারাকান্দি) সড়কে মানববন্ধন করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে গণস্বাক্ষরের আয়োজন করা হয়।

এ সময় মানববন্ধন ও গণস্বাক্ষরে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সম্ভাব্য এমপি প্রার্থী ও ভূঞাপুর উপজেলা সাবেক চেয়ারম্যান সামছুল হক তালুকদার ছানু (জাতীয় পার্টি), উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আলহাজ আব্দুল হালিম, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা সুজনের সু-নাগরিক কমিটির সভাপতি মির্জা মহিউদ্দিন প্রমুখ ব্যক্তিবর্গসহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সুজনের সভাপতি জানান, আসন্ন একাদশ নির্বাচনকে সামনে রেখে কোনো ধরণের সহিংসতা ও সন্ত্রাসী কর্মকান্ড করলে তা প্রতিহত করা হবে। এ কারণে মানববন্ধন ও গণস্বাক্ষর নেয়া হচ্ছে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: