নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ

প্রকাশিত: ০৯ জুলাই ২০১৮, ০৮:২৫ পিএম

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র, সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদে নির্বাচিতদের গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। সোমবার (৪ জুন) রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল স্বাক্ষরিত এ সংক্রান্ত গেজেট প্রকাশ করা হয়েছে।

ইসি সচিবালয়ের উপ সচিব ফরহাদ হোসেন বলেন, “এখন মেয়র ও কাউন্সিলরদের শপথ আয়োজনের জন্যে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্থানীয় সরকার বিভাগকে গেজেটের কপি পাঠানো হবে।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়রকে ও স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন কাউন্সিলর প্রার্থীদের শপথ পাঠ করাবেন। নির্বাচিতদের তালিকায় একজন মেয়র, ১৬ জন সংরক্ষিত কাউন্সিলর ও ৫৪ জন সাধারণ কাউন্সিলরদের নাম ও ঠিকানা গেজেটে প্রকাশিত হয়েছে। ২৬ জুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন হয়।

এদিন ৪২৫টি কেন্দ্রের মধ্যে নিয়ন্ত্রণ বহির্ভূত কর্মকাণ্ডের জন্য ৯টি কেন্দ্র স্থগিত করা হয়। ১৯ জুলাই এসব স্থগিত কেন্দ্রের মধ্যে ৮টিতে পুনভোট হবে। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাসান উদ্দিন সরকারের চেয়ে ২ লাখের বেশি ভোট পেয়ে নির্বাচিত হন আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম। এতে প্রায় ৫৮.৪৫% (স্থগিত কেন্দ্র বাদ দিয়ে) শতাংশ ভোট পড়ে।

বিডি২৪লাইভ/এসএস 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: