গণধর্ষণের ৬ ঘন্টার মধ্যে ফের গণধর্ষণ!

প্রকাশিত: ১২ জুলাই ২০১৮, ০৭:২১ পিএম

ধর্ষণের মহামারি যেন থামছেই না। এবার গণধর্ষণের পর বাড়ি ফেরার পথে এক কিশোরিকে ফের গণধর্ষণের শিকার হতে হলো। সময়ের ব্যবধানে যা ৬ ঘন্টারও কম। যে দুই ব্যক্তি ওই কিশোরিকে ধর্ষণ করেছিলো বাড়ি ফেরার পথে সেই ধর্ষকদের আরো তিন বন্ধু দ্বিতীয়বারের মতো ওই কিশোরিকে গণধর্ষণ করে। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের চিন্দওয়ারাতে।

পুলিশের জানায়, শুক্রবার (৬ জুলাই) সন্ধ্যায় নিখোঁজ হয় ধর্ষণের শিকার ওই কিশোরি (১৪)। এরপর রাতেও ওই কিশোরি ফিরে না এলে তার পরিবার স্থানীয় কুদিপুরা থানায় অভিযোগ করেন। এরপর পরদিন মহুয়াতলা এলাকা থেকে উদ্ধার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে পুলিশকে ওই কিশোরী জানায় সে দুদফা গণধর্ষণের শিকার হয়েছে।

চিন্দওয়ারার এএসপি জানান, কিশোরীর কাছ থেকে পুলিশ জানতে পারে নিখোঁজের দিন মোহিত ভরদ্বাজ নামে এক যুবক তাকে মোটরবাইকে করে রাহুল ভণ্ডে নামে এক যুবকের বাড়িতে নিয়ে সারা রাত আটকে দুজন মিলে তাকে ধর্ষণ করে।

পরদিন শনিবার (৭ জুলাই) ছাড়া পেয়ে কিশোরী বাড়ি ফিরে আসছিল। কিন্তু পথে অঙ্কিত রঘুবংশী, অমিত বিশ্বকর্মা ও বান্টি ভালাভি নামে আরও তিন যুবক তাকে আটক করে ফের রাহুলের বাড়ি নিয়ে গিয়ে আবারো ধর্ষণ করে।

কিশোরীর অভিযোগ, রাহুলের বাড়িতে নেয়ার পর ওই তিন যুবক তাকে ধর্ষণ করে। পুলিশ অভিযুক্ত পাঁচ যুবকেই গ্রেফতার করেছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: