বিদ্যুৎস্পৃষ্টে ও পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৮, ১০:৩০ পিএম

শেরপুরের শ্রীবরদীতে সাব্বির হোসেন (৫) নামে এক শিশু পুকুরের পানিতে ডুবে মারা গেছে। মৃত শিশু উপজেলার মামদামারি গ্রামের বাসিন্দা আবু বক্করের ছেলে। রবিবার (১৫ জুলাই) দুপুরে বাড়ির পাশে এ ঘটনা ঘটে। অপরদিকে বিদ্যুৎস্পৃষ্টে শারমিন আকতার শিমু (১২) নামে এক শিশু মারা গেছে। সে উপজেলার গোরজান গ্রামের বাসিন্দা রিকশা চালক সেলিম মিয়ার মেয়ে। বিকেল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে।
 
জানা যায়, বাড়ির পাশে পুকুর পাড়ে সাবিবর হোসেন ও তার সাথীরা খেলছিল। এ সময় সবার জান্তে শিশুটি পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে আশপাশের লোকজন পুকুর থেকে শিশুটিকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আরএমও ডা. আনিছুর রহমান বলেন, ভর্তির আগেই শিশুটি মারা গেছে। 

অপরদিকে উপজেলার গড়জরিপা ইউনিয়নের গোরজান গ্রামের শারমিন আক্তার শিমু বাড়ির পাশে পুকুরের পাড় দিয়ে প্রতিবেশির বাড়িতে যাওয়ার সময় বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হক।

বিডি২৪লাইভ/এমকে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: