জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৮, ০২:৫৬ পিএম

পঞ্চগড় জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর পঞ্চগড় এর আয়োজনে বুধবার সকাল ১১ টার দিকে এক সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। 

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব অধিন কুমার কুন্ড। এবারের জাতীয় মৎস্য সপ্তাহের স্লোগান ‘স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এর ব্যাপকতা এবং মৎস্য সপ্তাহ ২০১৮’ এর সাত দিন ব্যাপি কর্মসূচির বিষয়ে আলোচনা করা হয়। 

আগামীকাল জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ এর একটি উদ্বোধনী অনুষ্ঠান পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জেলা মৎস্য কর্মকর্তা জনাব ড. মো. আফতাব হোসেন। সাত দিন ব্যাপি কর্মসূচিতে মৎস্যচাষ সরকারের পদক্ষেপ ও প্রকল্পের সুবিধা ভোগসহ, পোনা অবমুক্তকরণ, র‌্যালি, মেলা, জনবহুল মৎস্য বিষয়ক উদ্বুদ্ধ করন সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনে জেলা মৎস্য কর্মকর্তা ড. মো. আফতাব হোসেন প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: