প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সম্পাদনা: আরাফাত হোসেন রবিন

ডেস্ক এডিটর

চিঠিতে হত্যার হুমকি

‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’

১৯ জুলাই, ২০১৮ ২২:২০:০০

রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ বিষয়ে তার ব্যক্তিগত সহকারী কবির আহমেদ শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সন্ধ্যায় অ্যাটর্নি জেনারেলকে এই হুমকি দেওয়া হয় বলে জানান তার ব্যক্তিগত সহকারী (পিএস) কবির আহমেদ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, একটি চিঠির মাধ্যমে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এ বিষয়ে তার ব্যক্তিগত সহকারী থানায় এসে একটি জিডি করেছেন।

হুমকির বিষয়ে অ্যাটর্নির ব্যক্তিগত সহকারী কবির আহমেদ বলেন, রোববার ডাকযোগে পাঁচটি চিঠি এসেছে। তাতে অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি দেওয়ার পাশাপাশি বিভিন্ন ঘটনা উল্লেখ করা হয়েছে। চিঠিতে হত্যার পর জুরাইন কবরস্থানে দাফন করা হবে বলেও উল্লেখ্য করা হয়।

এ বিষয়ে অ্যাটর্নি জেনারেল বলেন, আজ সন্ধ্যায় আমি একটি চিঠি হাতে পেয়েছি। চিঠিতে ছিল-‘আইন নিজের গতিতে চলবে। আপনি যে বক্তব্য দিচ্ছেন, তাতে মনে হচ্ছে শেখ হাসিনা (প্রধানমন্ত্রী) আপনাকে কিনে ফেলেছে। আপনার মৃত্যু অনিবার্য। সাবধান হয়ে যান।

এর আগে গত ৭ ডিসেম্বর তাকে হত্যার হুমকি দেয়া হয়। এছাড়া বঙ্গবন্ধু হত্যা মামলার বিচার চলাকালে ও এরপর একাধিকবার তাকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়। চলতি মাসেই দুই দফায় অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি দেওয়া হলো।


বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: