সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

লরির ধাক্কায় বাস খাদে পড়ে নিহত ১, আহত ২০

১৯ জুলাই, ২০১৮ ২২:২৯:১৯

ছবি: প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচিতে পতলবাহি ট্যাংকলরির ধাক্কায় যাত্রীবাহীবাস খাদে পড়ে এক অজ্ঞাতনামা (৫৫) বৃদ্ধ নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক সড়কের সমেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের সদস্যরা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আব্দুল হামিদ জানান, সমেশপুর বাজারের পার্শ্ব রাস্তা থেকে ওঠে তেলবাহী ট্যাংকলরিটি সিরাজগঞ্জ দিকে যাচ্ছিল।

একই সময়ে এনায়েতপুর থেকে সিরাজগঞ্জ অভিমুখী যাত্রীবাসটি ট্রাকটিকে ওভারটেক করতে যায়। এ সময় ট্রাকের সামনের চাকা খুলে যাওয়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসটি খাদের মধ্যে পানিতে পড়ে যায়।

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সিরাজগঞ্জ ও বেলকুচি ইউনিট এবং থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে আহতদের উদ্ধার করে বেলকুচি ও সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর অজ্ঞাতনামা ওই বৃদ্ধ মারা যায়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: