মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

জাতীয় মহিলা উশু প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

২০ জুলাই, ২০১৮ ০০:৪৮:২২

দ্বিতীয় জাতীয় মহিলা উশু চ্যাম্পিয়নশিপ ১৯ জুলাই সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের এই আসরে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

বাংলাদেশ আনসার ১৪টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ২৪টি পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। আর বাংলাদেশ সেনাবাহিনী ৪টি স্বর্ণ, ৯টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ মোট ১৬টি পদক পেয়ে রানার্স-আপ হয়েছে।

প্রতিযোগিতার পদকজয়ীদের মেডেল ও সার্টিফিকেট দেওয়া হয়েছে। এছাড়া সেরাদের দেওয়া হয়েছে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ উশু অ্যাসোসিয়েশনের সভাপতি ড. আব্দুস সোবহান গোলাপ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ উশু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলমগীর শাহ ভূইয়া, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শামীম খান টিটো, সদস্য সচিব রেহানা পারভীনসহ প্রমুখ।

এবারের এই দ্বিতীয় জাতীয় মহিলা উশু প্রতিযোগিতায় ১৬টি জেলা, সার্ভিসেস দল ও সংস্থার ১৯০ জন খেলোয়াড় অংশ নিয়েছে। দলগুলো হল- বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ ডাক বিভাগ, রাজশাহী জেলা, মাদারীপুর জেলা, চট্টগ্রাম জেলা, ফরিদপুর জেলা, পটুায়াখালী জেলা, কুড়িগ্রাম জেলা, পাবনা জেলা, নড়াইল জেলা, ঢাকা জেলা, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা, রাজশাহী শিক্ষা বোর্ড ও কক্সবাজার জেলা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: