গোপালগঞ্জে ৫ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু

প্রকাশিত: ২০ জুলাই ২০১৮, ০৩:০০ এএম

গোপালগঞ্জ জেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগের যৌথ আয়োজনে ৫ দিনব্যাপী বনজ ও ফলদ বৃক্ষ মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পৌরপার্কে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে ফিতা কেটে মেলার উদ্বোধন ও বৃক্ষ রোপণ করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল জলিল।

&dquote;&dquote;পরে সেখানে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সমীর কুমার গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও ফরিদপুর জোনের বিভাগীয় বন কর্মকর্তা মো. এনামুল হক ভূইয়া বক্তব্য রাখেন।

এ মেলায় ৩০ টি স্টলে বিভিন্ন প্রজাতির বনজ ও ফলদ চারা প্রদর্শন করা হয়। এছাড়া মেলা চলাকালীন সময়ে প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ৮ টা পর্যন্ত স্থানীয় শিল্পীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: