পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশিত: ২০ জুলাই ২০১৮, ০৮:৫০ এএম

পুলিশের মাদকবিরোধী অভিযানে 'বন্দুকযুদ্ধে' খোরশেদ আলম (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জুলাই) দিবাগত রাতে দাউদকান্দির হাসানপুর সরকারি কলেজের বিপরীতে এ ঘটনা ঘটে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, কুমিল্লা থেকে প্রাইভেটকার যোগে ঢাকায় মাদকের চালান যাচ্ছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল হাসানপুর কলেজের বিপরীতে রাস্তায় অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি করে। এ সময় মাদক বিক্রেতা খোরশেদ আলমকে বহনকারী প্রাইভেটকার আটকের সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়।

দুই পক্ষের গোলাগুলিতে খোরশেদ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন ওসি আলমগীর।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার ও ৮০ কেজি গাঁজা এবং দুই রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান উদ্ধার উদ্ধার করা হয়েছে। নিহতের বিরুদ্ধে কুমিল্লা, ঢাকা এবং নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে।


বিডি২৪লাইভ/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: