‘মিসির আলীর’ প্রথম ঝলক

প্রকাশিত: ২০ জুলাই ২০১৮, ০৪:৩৫ পিএম

জনপ্রিয় কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘দেবী’। এই চলচ্চিত্রটির অন্যতম কেন্দ্রীয় চরিত্র মিসির আলী। আর জনপ্রিয় এই চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

জাজের অফিশিয়াল ফেসবুক পেজে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শেয়ার করা হয় ছবিটির অফিশিয়াল টিজার। টিজার শেয়ার দিয়ে ক্যাপশনে লেখা হয়েছে, ‘জীবনের খেলাগুলো জটিল অঙ্কের মতো। কখনো সমাধান হয়, কখনো সমাধান হয়েও হয় না- মিসির আলী’।

ছবির টিজার ফেসবুকে শেয়ার করে জয়া আহসান লিখেছেন, ‘যে পৃথিবীতে চোখ খুলেই কেউ দেখে না, সেখানে চোখ বন্ধ করে দেখার এক আশ্চর্য ফলবতী চেষ্টা করে চলেছেন যুক্তিবাদী মিসির আলী। এবার এক আদিম আধিভৌতিক রহস্যের মুখোমুখি তিনি।’

জয়ার প্রোডাকশন হাউস ‘সি তে সিনেমা’র প্রথম প্রযোজিত ছবি ‘দেবী’। ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। ছবিটি সারা দেশে মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর। ছবিটি প্রযোজনা করার পাশাপাশি অভিনয়ও করেছেন জয়া আহসান। জয়া আহসানের চরিত্রের নাম রানু।

জয়া আহসান ও চঞ্চল চৌধুরী ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচ প্রমুখ।

ছবির টিজারটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: