আগত নেতা-কর্মীদের পানি দিচ্ছেন মেয়র খোকন

প্রকাশিত: ২১ জুলাই ২০১৮, ০৩:১১ পিএম

আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানের আগত নেতা-কর্মীদের মাঝে পানি বিতরণ করছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

জানা যায়, সোহরাওয়ার্দী উদ্যানের চারপাশে ১২টি পিকআপ ভ্যানে করে প্রায় ৫০ হাজার আধা লিটার পানির বোতল বিতরণ করছেন মেয়রের লোকজন।

দুপুর ১২টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, দোয়েল চত্বর, শাহবাগ, পলাশী মোড়, জাতীয় প্রেসক্লাব ও নীলক্ষেতের সামনে পানি বিতরণ করছে। এসময় দূরপাল্লার নেতা-কর্মীদের জন্য পানির ব্যবস্থা করায় মেয়রকে ধন্যবাদও জানিয়েছেন তারা।

&dquote;&dquote;

পানি বিতরণের দায়িত্বপ্রাপ্ত মফিজুল ইসলাম বলেন, মেয়র মোহাম্মদ সাঈদ খোকন প্রতি অনুষ্ঠানের মতো এবারও পানি বিতরণ করছেন। ঢাকার আশপাশের লোকজন মিছিল নিয়ে উদ্যানে উপস্থিত হবেন। তখন তাদের পানির পিপাসা লাগবে। এটা চিন্তা করেই গণসংবর্ধনায় আগত নেতা-কর্মীদের মাঝে পানি বিতরণ করছেন তিনি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নারীর ক্ষমতায়নে অসামান্য অবদানের জন্য ‘গ্লোবাল সামিট অব উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’, বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছে দেয়া, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে পৌঁছানো ও ভারতের আসানসোলে নজরুল বিশ্ববিদ্যালয় থেকে অর্জন করেছেন সম্মানসূচক ডিলিট ডিগ্রি প্রাপ্তিসহ বেশ কিছু অসাধারণ অর্জন লাভ করায় প্রধানমন্ত্রীকে দলের পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হচ্ছে।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: